চরভদ্রাসন উপজেলায়, রেড ক্রিসেন্টের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সদস্যরা হ্যান্ড স্যানিটাজার জাতীয় সামগ্রী করেন।
চরভদ্রাসন উপজেলায়, রেড ক্রিসেন্টের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সদস্যরা হ্যান্ড স্যানিটাজার জাতীয় সামগ্রী করেন।

চরভদ্রাসন উপজেলায়, রেড ক্রিসেন্টের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সদস্যরা হ্যান্ড স্যানিটাজার জাতীয় সামগ্রী করেন।

,

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিদিন)

ফরিদপুর জেলার অন্তর্গত চরভদ্রাসন উপজেলা কোভিড- 19 মোকাবেলায় উপজেলার যুব সদস্যদের নিয়ে এক জরুরী সভার আয়োজন করা হয়। সভা শেষে জেলা পরিষদের সহায়তায় উপজেলার যুব সদস্য দের ও কিছু সংখ্যক হতদরিদ্র পরিবারের মাঝে covid-19 মোকাবেলার জন্য কিছু লজিস্টিক সার্পোট সামগ্রী প্রদান করা হয় এবং শহরের গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতা মূলক মাইকিং করা হয়।

চরভদ্রাসন উপজেলা রেড ক্রিসেন্ট সোসাইটির দলনেতা মিরাজুল ইসলাম বলেন আমরা সর্বদা প্রস্তুত আছি রেড ক্রিসেন্ট এর পক্ষ থেকে যে কোন ডাক আসলে করার জন্য এবং দেশের অভ্যন্তরীণ যত রকম সাহায্য দরকার আমাদের পক্ষ থেকে করতে আগ্রহী।

চরভদ্রাসন রেড ক্রিসেন্ট সোসাইটির সাস্থ্য বিষয়ক হেলথ টেইনার শেখ সাজ্জাদ হোসেন বলেন আমরা সর্বোচ্চ চেষ্টা করতেছি মানুষকে সচেতন করার জন্য যাতে তারা মাক্স ব্যবহার করে স্বাস্থ্যবিধি মেনে চলে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চরভদ্রাসন উপজেলার ইউনিট।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d