লালমনিরহাটে মাদকসহ ২ কারবারি আটক।
লালমনিরহাটে মাদকসহ ২ কারবারি আটক।

লালমনিরহাটে মাদকসহ ২ কারবারি আটক।

মোঃশাহীন আলম
লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ২ কারবারিকে আটক করেছে বিজিবি।আটককৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলার দইখাওয়া আমঝোল গ্রামের ইয়াকত আলীর ছেলে মাহাবুল ইসলাম (৩০) ও দইখাওয়া গ্রামের মৃত চেংরু শেখের ছেলে আজিজুল ইসলাম(৩৫)।

এবিষয়ে বিজিবি ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে দইখাওয়া বিজিবি ক্যাম্পের পূর্ব দিকে ব্রীজের পাড় থেকে ১শ’ ১৫ পিচ ইয়াবা, ৬ বোতল ফেন্সিডিল ও পরিবহনকারী ১৫০ সিসি বাজাজ পালসার মোটর সাইকেলসহ মাহাবুল ইসলামকে ও একই দিন রাতে দইখাওয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ৬ পিচ ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ আজিজুল ইসলামকে আটক করা হয়েছে।

স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দইখাওয়া বিজিবি ক্যাম্পের হাবিলদার আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদককারবারি। তাদেরকে আটককের পর হাতীবান্ধা থানা পুলিশের নিকট হস্তান্তরের কথা জানান তিনি। হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, আটককৃতদের রোববার সকালে জেল হাজতে প্ররণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d