প্রেসক্লাবের উপদেষ্টাসহ ৭ সাংবাদিকের পদত্যাগ
প্রেসক্লাবের উপদেষ্টাসহ ৭ সাংবাদিকের পদত্যাগ

প্রেসক্লাবের উপদেষ্টাসহ ৭ সাংবাদিকের পদত্যাগ

 

ব্যুরো চীফ হবিগঞ্জ জেলা : হবিগঞ্জ বানিয়াচং প্রেসক্লাব থেকে এবার উপদেষ্টাসহ ৭ জন সাংবাদিক পদত্যাগ করেছেন। মঙ্গলবার (২৭ এপ্রিল) ব্যক্তিগত কারণ দেখিয়ে বানিয়াচং প্রেসক্লাব থেকে তারা পদত্যাগ করেন। পদত্যাগপত্রটি বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলের বরাবরে প্রেরণ করা হয়েছে।

পদত্যাগকারী সাংবাদিকগণ হলেন-বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা সর্দার আজিমুল হক স্বপন (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন ( দৈনিক সমকাল), সম্মানিত সদস্য দেওয়ান শোয়েব রাজা (দৈনিক দেশজমিন), আব্দাল মিয়া ( দৈনিক প্রতিদিনের বাণী),ইমদাদুল হক মাসুম (দৈনিক আমার হবিগঞ্জ), দিলোয়ার হোসেন (বাংলাদেশের আলো) ও তানজিল হাসান সাগর (দৈনিক আমার হবিগঞ্জ)।

 

গত ২০ মার্চ ভোরের কাগজের বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটনের নেতৃত্বে এ প্রেসক্লাব থেকে ৯ জন সাংবাদিক একই কারণ দেখিয়ে পদত্যাগ করেছিলেন। পরবর্তীতে প্রেসক্লাবের দফতর সম্পাদক তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক,দৈনিক আমাদের অর্থনীতির বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক খোয়াই’র সিনিয়র স্টাফ রিপোর্টার শিব্বির আহমেদ আরজু গত ১৩ এপ্রিল ব্যক্তিগত কারণ দেখিয়ে একই ক্লাব থেকে পদত্যাগ করেছিলেন। এ নিয়ে ৩ দফায় মোট ১৭জন সাংবাদিক বানিয়াচং প্রেসক্লাব থেকে পদত্যাগ করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d