জামালপুরে অসকস বাংলাদেশ কর্তৃক, ইফতার মাহফিল ও আলোচনা সভা ।
জামালপুরে অসকস বাংলাদেশ কর্তৃক, ইফতার মাহফিল ও আলোচনা সভা ।

জামালপুরে অসকস বাংলাদেশ কর্তৃক, ইফতার মাহফিল ও আলোচনা সভা ।

স্টাফ রিপোর্টার, গণ টেলিভিশন ।

অসকস বাংলাদেশ কর্তৃক জামালপুর জেলার, মেলান্দহ উপজেলায় ঘরোয়া পরিবেশে সম্মানিত অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে ইফতার পূর্ব আলোচনা দোয়া মোনাজাত এর মাধ্যমে ইফতার সম্পন্ন করা হয় ।

আলোচনায় সম্মানিত সদস্যদের সুখ-দুঃখের বিভিন্ন বিষয়াদি উঠে আসে বিশেষ করে রেশন মানি, আর্থিক অনুদান সমূহ বেতন ভাতাদি বাড়ানোর ব্যাপারে কর্তৃপক্ষের সাথে জোরালোভাবে আলোচনা ও সবার কষ্টের কথা তুলে ধরার অনুরোধ জানান,, এই মাসে ঈদুল ফিতর হওয়ার পরও অদ্যাবধি গত মাসের বেতন ও ভাতা যার যার ব্যক্তিগত একাউন্টে না আসার ব্যাপারে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন,, কিভাবে ঈদ উদযাপন করবে এজন্য অনেকেই হতাশা প্রকাশ করেন ।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলায় অসকস বাংলাদেশের প্রস্তাবিত সম্মানিত সভাপতি জনাব শফিকুল ইসলাম, তিনি বলেন আমাদের নিজেদের সামাজিকভাবে একত্রিত হওয়া খুবই জরুরী,, অতীতেও আমরা যেভাবে আমরা সুশৃংখলভাবে দেশ ও জাতির সেবা করে এসেছি এখনো আমরা সুশৃংখলভাবে প্রশাসনের সাথে সহযোগিতার মাধ্যমে আমাদের সামাজিক ও নিজেদের কল্যাণের কাজ করতে পারবো বলে আশা রাখি ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জনাব জনাব আমিনুল ইসলাম, জনাব জহির রহমান, জনাব আজিজুল হক, জনাব এস এম আব্দুল্লাহ, জনাব নজরুল ইসলাম, জনাব শাজাহান, জনাব রহিম, জনাব এমদাদুল হক সুলতান মাহমুদ এছাড় অসকস বাংলাদেশ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, জনাব আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহিনুর আলম, দপ্তর সম্পাদক, আব্দুল হালিম, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, জন্য আইন বিষয়ক সম্পাদক আফাজ উদ্দিন প্রমূখ,

সময় স্বল্পতার কারণে শুধুমাত্র ,,অসকস বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ‌সভাপতি জামালপুর অসকস এবং গণ টেলিভিশন ব্যুরো প্রধান জনাব আবু শামা বক্তব্য রাখেন,
তিনি বলেন,, আমরা দেশের সর্বোচ্চ পর্যায়ের সুশৃংখল বাহিনীর সম্মানিত সদস্য এ কথাটি যেনো আমরা কেউ ভুলে না যাই, তিনি আরো বলেন আমরা অতীতেও সুশৃংখল ছিলাম ভবিষ্যতে যতদিন বেঁচে থাকব ইনশাআল্লাহ সুশৃংখল থাকবো, অসকস বাংলাদেশ একটি অরাজনৈতিক সামাজিক প্রতিষ্ঠান,, এটি দেশের প্রয়োজনে প্রশাসনের চাহিদার প্রেক্ষিতে সমাজের হতদরিদ্র অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার বদ্ধপরিকর সেই সাথে সম্মানিত সশস্ত্র বাহিনীর প্রতি জন সদস্যের কল্যাণে কাজ করে যাবে ইনশাল্লাহ,, আমরা যেন হতাশাগ্রস্ত না হয় নিজেদের কল্যাণে একে অপরের পাশে থেকে সর্বদা এগিয়ে যাওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান,
সবাইকে ধন্যবাদ জ্ঞাপন এবং সবার প্রতি কৃতজ্ঞ কৃতজ্ঞতা প্রকাশ করে তার বক্তব্য শেষ করেন,
পরিশেষে অসকস বাংলাদেশ মেলান্দহ উপজেলার সম্মানিত সদস্য সার্জেন্ট অবসরপ্রাপ্ত ইসমাইল হোসেন ভাইয়ের ছোট ছেলে কোরআনের পাখি ইফতার ইফতার পূর্ব দোয়া পরিচালনা করে দেশ ও দেশের বাহিরে যারা অবস্থানরত আছে তাদের সবার মঙ্গল কামনা করেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d