ঈদ উপলক্ষে অতিদরিদ্রদের মাঝে ভি জি এফের ১০ কেজি করে চাল বিতরণ -গণ টিভি
ঈদ উপলক্ষে অতিদরিদ্রদের মাঝে ভি জি এফের ১০ কেজি করে চাল বিতরণ -গণ টিভি

ঈদ উপলক্ষে অতিদরিদ্রদের মাঝে ভি জি এফের ১০ কেজি করে চাল বিতরণ -গণ টিভি

গণ টেলিভিশন, ব্যুরো প্রধান জামালপুর ।

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলাধীন ২ নং চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী তে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত, বন্যায় ক্ষতিগ্রস্ত ও অতি দরিদ্র পরিবারের মাঝে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে ভি জি এফ এর ১০ কেজি করে চাল প্রদান করা হয়, অর্থায়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ।

এই সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ২ নং চর আমখাওয়া ইউনিয়নের সভাপতি ও চেয়ারম্যান জনাব আজিজুর রহমান আকন্দ, সানন্দবাড়ী পিআইসি ইনচার্জ জনাব মোঃ জোয়াহের হোসেন খাঁন, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, ইউনিয়ন পরিষদ সচিব, আওয়ামী লীগ নেত ও শিক্ষক আজিজ মৃধা,
এসআই আফতাব, এ এস আই সেলিম,এসআই সোহেল, সিরাজুল ইসলাম মেম্বার সহ স্থানীয় নেতাকর্মীগনসহ প্রশাসনের অনেকেই এ সময় উপস্থিত ছিলেন ।
চেয়ারম্যান নিজেই ওজনের সঠিকতা যাচাই পূর্বক পিআইসি সানন্দবাড়ী কে সঙ্গে নিয়ে ১০ কেজি চাল বিতরণ উদ্বোধন করেন, মোট ৩০৫০ জনকে এই চাল প্রদান করা হবে বলে সচিব নিশ্চিত করেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d