খাসকাটা দূর্বার যুব সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সাধারণ সদস্যদের মানববন্ধন।
খাসকাটা দূর্বার যুব সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সাধারণ সদস্যদের মানববন্ধন।

খাসকাটা দূর্বার যুব সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সাধারণ সদস্যদের মানববন্ধন।

খাসকাটা দূর্বার যুব সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সাধারণ সদস্যদের মানববন্ধন

 

বুড়িগোয়ালিনী প্রতিনিধি:

 

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের খাসকাটা দূর্বার যুব সংঘের সভাপতি-সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষকের কছে অর্থ বুঝে পাইবার দাবিতে সদস্যদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৬শে ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় সঞ্চিত অর্থ প্রাপ্তির দাবিতে খাসকাটা যুব সংঘের প্রধান কার্যালয়ের সামনে সদস্যরা মানববন্ধন করেন।

 

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন খাসকাটা দূর্বার যুব সংঘের সাবেক সভাপতি গাজী আশরাফ হোসেন।

 

স্থানীয় স্বেচ্ছাসেবক ও খাসকাটা দূর্বার যুব সংঘের গ্রাহক মো. ফজলুল হক এর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মো. আব্দুল মজিদ, ছন্নত গাজী, কুদ্দুস হোসেন, মোশারফ হোসেন প্রমুখ।

 

মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, অত্র যুব সংঘের সভাপতি ও বুড়িগোয়ালিনীর ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য গাজী আবিদ হাসান (আবেদার), সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম গাজী, ক্যাশিয়ার আবু বাক্কার ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম কর্তৃক অত্র সংগঠনের প্রায় তিন কোটি টাকার হিসাব তারা দিচ্ছেন না। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি বছরের শেষে সকল সদস্যদের সামনে বাৎসরিক লাভ-লোকসানের হিসাব সম্পাদনের কথা থাকলেও আবিদ হাসান মেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা বলে কয়েক মাস টাতবাহানা করতে থাকে সাধারণ সদস্যদের হিসাব দিচ্ছে না। তাছাড়া উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক সালাম গাজী নাকি সভাপতি আবিদ হাসান মেম্বর এর আপন ভাই। গত কয়েক মাস আগে সমিতির ক্যাশিয়ার শেখ আবু বক্কর তার নিজ ফেসবুক আইডি থেকে পোস্ট করে “বাই বাই বাংলাদেশ” লিখে বিদেশ যাওয়ার পায়তারা করে। এটি দেখে সকল সদস্যদের মনে সন্দেহের দানা বাঁধতে শুরু করে। এমতাবস্থায় সঞ্চয়কৃত অর্থ ফেরত পাইবার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান ।

তবে সাধারণ সদস্যদের একটাই দাবি মানববন্ধনে উঠে এসেছে সভাপতি সাধারণ সম্পাদকের যোগা স্বযোগে এই টাকা উধাও হয়।

তাই টাকা ফেরত পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে অত্র যুব সংঘের সাধারণ সদস্যগণ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d