চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি এক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি এক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি এক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি এক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি.আমিনুল ইসলাম

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার এক অয়হায় পরিবারের পাশে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাগান পাড়ার বাসিন্দা তহমিনা বেগমের ২ বুদ্ধি প্রতিবন্ধী ছেলের অসুস্থতার খবরটি প্রথমে গণমাধ্যমের মাধ্যমে প্রকাশিত হয় তাতে পুনাক সভানেত্রী জীশান মির্জার নজরে আসে। এরপরেই পরিবারটি সম্পর্কে খোঁজ নিতে এবং প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে অনুরোধ করেন তিনি। পরিবার সম্পর্কে খোঁজ নেওয়ার পরপরই পুনাক সভানেত্রী জীশান মির্জার পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুনাক সভানেত্রী সাবাহ বাশার সরাসরি সেই পরিবারের সঙ্গে নিজে গিয়ে সাক্ষাৎ করেন এবং তহমিমা বেগমের অসুস্থ ২ ছেলে মোঃ আব্দুর রহিম(৩৫) ও মোঃ ওয়ালিউল রহমান (৩০) এর চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং ভবিষ্যতেও পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এ এইচ এম আব্দুর রকিব, বিপিএম, পিপিএম (বার)। এবং এই পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে । তার মা বলেন দুই ছেলে জন্মের পর থেকে অসুস্থ তাদের বাবা বেঁচে নেই তাদের বড় করতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে । মানুষের সাহায্য সহযোগিতা করে তাতে আমার কিছুটা কষ্ট লাঘব হয়। ছেলে দুইটির মা বলেন আমার বয়স হয়েছে আমার মৃত্যুর পর ছেলে দুইটার কি হবে তাই বৃত্তবানদের কাছে আমার আকুল আবেদন আমার ছেলে দুইটির ভবিষ্যতে দিকে তাকিয়ে একটা ব্যাবস্থা করে দিবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d