শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ।
শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ।

শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ।

শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত
মোঃ ফরিদ উদ্দিন
শ্যামনগর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ শ্যামনগর উপজেলা শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ইং ১০ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা সদরে শ্যামনগর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে
সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি এস এম জগলুল হায়দারের সভাপতিত্বে বঙ্গবন্ধুর স্বদেশ প্রবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলনের সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ জাফরুল আলম বাবু, ,যুগ্ন সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তার, সহকারী অধ্যাপক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা ),বাবু সুশান্ত বিশ্বাস বাবুলাল, সহকারী অধ্যাপক অলিউর রহমান,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্জ জি এম আকবর কবীর,
উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা সায়িদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদিকা ও মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিএম সালাউদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক কুমুদ রঞ্জন গায়েন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মারুফ হোসেন,উপজেলা শ্রমিকলীগের সভাপতি কামরুল ইসলাম নান্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বাবু সহ ১২ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি / সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বলেন আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পঞ্চমবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় আনার প্রত্যয় ব্যাক্ত সহ নির্বাচনে আমাদের প্রান প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে দেখার অঙ্গীকার ব্যাক্ত সহ সকলকে একসঙ্গে মাঠে কাজ করার আহ্বান জানান।তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে আমরা বেঁচে থাকবো বাংলাদেশ বাঁচবে তা না হলে আমরা নিশ্চিন্ন হয়ে যাবো। শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নেই। সাথে সাথে জামায়াত বিএনপি যেনো দাঙ্গা হাঙ্গামা সহ এলাকায় মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে দিকে শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মিদের সতর্ক থাকার আহবান জানান তিনি।উক্ত দলীয় কর্মসূচিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।উল্লেখ্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করতে সকল নেতাকর্মীরা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d