মোরেলগঞ্জে পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা খালেক আর নেই শেফালী আক্তার রাখি,
মোরেলগঞ্জে পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা খালেক আর নেই শেফালী আক্তার রাখি,

মোরেলগঞ্জে পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা খালেক আর নেই শেফালী আক্তার রাখি,

মোরেলগঞ্জে পুলিশ সুপার বীর
মুক্তিযোদ্ধা খালেক আর নেই

শেফালী আক্তার রাখি,
বিশেষ প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ খালেক (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। শনিবার রাত সাড়ে ১২টায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতবরণ করেন।
রবিবার বেলা ১১টায় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এর পূর্বে প্রথম জানাজা ঢাকা রমনা কেন্দ্রেীয় জামে মসজিদ, ২য় জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় রাজারবাগ পুলিশ লাইন হেডকোয়াটার এবং ৪র্থ জানাজা আসরবাদ তার নিজ গ্রামের বাড়ি আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে তার বড় ছেলে আমেরিকা প্রবাসী মো. শাহনেওয়াজ দুলাল জানিয়েছেন।
আলহাজ্ব এম এ খালেক মৃত্যুকালে ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য বহুগুনাগ্রাহী রেখে গেছেন। কর্মময় জীবনে তিনি ১৯৯৭ সালে রাজারবাগ পুলিশ হেডকোয়াটার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে থেকে অবসর গ্রহন করেন। ২০০২ সালে মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, জেলা বিএনপির সদস্য, বাংলাদেশ বেতারসহ সংঙ্গীত জগতের একজন সুরকার ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ও সংগঠনের সাথে জড়িত ছিলেন।
জানাজা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার, জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান, জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিম, উপজেলা বিএনপির নেতা অধ্যক্ষ জাহাঙ্গীর আল আজাদ, শিকদার ফরিদুল ইসলাম, ফারুক হোসেন সামাদ, রেজাউল করিম সোহাগ, যুবদল নেতা মিজানুর রহমান পলাশ, শহিদুল ইসলাম মিঠু, ন্যাশনাল পিপলস ওলামা পার্টির কেন্দ্রীয় সদস্য মাওলানা ফয়সাল আরেফিন (সায়েখ) সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এ জানাজায় অংশ গ্রহন করেন।
এদিকে সাবেক পুলিশ সুপারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক অতিরিক্ত আইজিপি বিশিষ্ট সমাজ সেবক ড. আব্দুর রহিম খান, কেন্দ্রীয় বিএনপি নেতা ড. কাজী মনিরুজ্জামান মনির, মোরেলগঞ্জ কল্যাণ সমিতির কর্মকর্তা আলাউদ্দিন শিকদার, হাফেজ সুলতান আহমেদ, হাফিজুর রহমান মনি, ছাত্রনেতা ফয়সাল আহমেদ সোহেল, এম. শোয়াইব শরীফ শোয়েব প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d