গোমস্তাপুরে জাতীয় সংসদ সদস্য মু: জিয়াউর রহমানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
গোমস্তাপুরে জাতীয় সংসদ সদস্য মু: জিয়াউর রহমানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

গোমস্তাপুরে জাতীয় সংসদ সদস্য মু: জিয়াউর রহমানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

গোমস্তাপুরে জাতীয় সংসদ সদস্য মু: জিয়াউর রহমানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

আমিনুল ইসলাম: সিনিয়র স্টাফ রিপোর্টার

৪৪ চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের সংসদ সদস্য উপনির্বাচনে নির্বাচিত মু: জিয়াউর রহমান। সাংবাদিক দের বর্তমান আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। এ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে অন্য সরকারের আমলে তা চোখে পড়েনি। গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট , থানার রুপকার মাটি ও মানুষের নেতা মু: জিয়াউর রহমানের হাত ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রাখা দরকার
শুক্রবার (১২ মে) বিকাল ৩ঘটিকার সময় রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে চাপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি জিয়াউর রহমান তার ১০০ দিন পূর্ণ উপলক্ষে সংবাদ সম্মেলনে এ কথা গুলো বলেন।
লিখিত বক্তব্যে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, গত ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত জাতীয় সংসদ ৪৪ চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে উপ নির্বাচনে বিজয়ী হওয়ার ১০০ দিন পূরণ হয়েছে গতকাল ১১ মে। সেই উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। আমার এই স্বল্প সময়ের কার্যকালে আমি এলাকার সড়ক, রেল, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, ক্রীড়া সহ সকল ক্ষেত্রে অসমাপ্ত কাজগুলো করার লক্ষ্য নিয়ে এগুচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা পেলে এলাকার বিভিন্ন স্হানে ব্যাপক উন্নয়ন সম্ভব।
আমাদের এই আসনটি তিনটি উপজেলা ও দুটি পৌরসভা রয়েছে। এলাকার বিদ্যুৎ সমস্যা সহ অন্যান্য সমস্যা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রীদের সাথে কথা বলে সমাধানে সচেষ্ট করছি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, করোনাকালে বন্ধ হওয়া রাজশাহীগামী লোকাল ট্রেন , খুলনাগামী মহানন্দা ট্রেনে বগি বৃদ্ধি সহ রেলের সমস্যা সমাধানে চেষ্টা করছি।
জেলা আওয়ামী লীগের কোন্দল নিয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, একটি বড় দলে কোন্দল থাকতেই পারে। তবে আমরা কোন্দল নিরসনে উদ্যোগী রয়েছি। চাঁপাইনবাবগন্জ সদরে সম্প্রতি হত্যাকান্ড নিয়ে আওয়ামী লীগের বিভক্তি প্রসঙ্গে তিনি বলেন, তদন্ত চলছে। প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা হবে।
জেলা আওয়ামী লীগের মিটিং সম্পর্কে বলেন, কেন্দ্রের পরামর্শ অনুযায়ী সভা আহবান করা হবে।
তিনি তার দায়িত্ব পালনে সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d